সেই ম্যালকম ছাড়তে চাচ্ছেন বার্সেলোনা!

0
229

ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে রীতিমতো ছিনতাই করে দলে আনা হয়েছিল ব্রাজিলিয়ান তরুণ ম্যালকমকে। এমন ঘটনায় খেপে গিয়ে মামলা করার হুমকিই দিয়েছিল রোমা। শেষ পর্যন্ত সে পথে না গেলেও এ নিয়ে কম জল ঘোলা হয়নি। রোমার শত্রুতে পরিণত হয়েছে বার্সেলোনা। অথচ সেই ম্যালকমই কিনা আর থাকতে চাইছেন না কাতালান ক্লাবটিতে। এমন সংবাদই প্রকাশ করেছে ইতালিয়ান গণমাধ্যম ক্যালচুমারকতো।

চলতি মৌসুমের শুরুতে ম্যালকমকে দলে টানতে বোর্দোকে ৩২ মিলিয়ন পাউন্ড অফার দিয়েছিল রোমা। তাতে সন্তুষ্টও ছিল দলটি। মৌখিক চুক্তি শেষে ইতালিতে যাওয়ার জন্য বিমানের টিকেটও কাটা হয়। কিন্তু শেষ মুহূর্তে ৩৫ মিলিয়ন পাউন্ডের অফার দেয় বার্সেলোনা। তাতে থেমে যায় ম্যালকমের ইতালি যাত্রা। এরপর বাধ্য হয়েই দর বাড়ায় রোমাও। এক পর্যায়ে তারা থামলে ৪১ মিলিয়ন পাউন্ড খরচ করে ম্যালকমকে দলে টানে বার্সা।

এতো টানাটানির পর বার্সেলোনায় এসে মাত্র দুই ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন ম্যালকম। তাও বদলি খেলোয়াড় হিসেবে। ম্যাচ খেলতে না পেয়ে অসন্তুষ্ট এ তরুণ। রিজার্ভ বেঞ্চে সময় কাটানো এ খেলোয়াড় সহসাই তাই বার্সা ছাড়তে চাইছেন। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের সঙ্গে ম্যালকমের এজেন্ট এ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছেন বলে সংবাদ প্রকাশ করেছে ক্যালচুমারকতো।

২১ বছর বয়সী ম্যালকমকে দলে পেতে রোমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ছিল ইন্টারও। কিন্তু পড়ে আর আগ্রহ দেখায়নি দলটি। তবে আগামী শীতকালীন দলবদলে তাকে পেতে মাঠে নামবে নেরাজ্জুরিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here