সারা কার সঙ্গে ডেট করবেন?

0
62
সারা আলী খান

সারা আলী খানের স্বপ্ন এবার সত্যি হতে চলেছে। তিনি পেতে চলেছেন তাঁর সেই কাঙ্ক্ষিত পুরুষকে। এবার তাঁর কথা সারা প্রকাশ করেছেন। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সারা বলেন, তিনি বলিউডের নায়ক কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান। তখন সারার পাশে ছিলেন তাঁর বাবা সাইফ আলী খান। ‘কেদারনাথ’ ছবির মুক্তির আগে তিনি এক সাক্ষাৎকারের জন্য প্রথম আলোর মুখোমুখি হন। কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট প্রসঙ্গে সারাকে জিজ্ঞেস করতেই তিনি হেসে বলেন, ‘আমি কতবার বলছি! ও তো পাত্তাই দিচ্ছে না। একটা মেয়ে হয়ে কতবার বলতে পারি!’ তবে সম্প্রতি সারা তাঁর সেই প্রিয় মানুষটির সঙ্গে দেখা করেছেন। এক অনুষ্ঠানে রণবীর সিং সারার সঙ্গে কার্তিকের আলাপ করিয়ে দেন। সেদিন কার্তিককে সামনে দেখে লজ্জায় লাল হয়ে যান সাইফ আলী খানের মেয়ে। তবে এবার তারা রোমান্স করতে চলেছেন।

সারা আলী খান

সারা আর কার্তিক আরিয়ানকে এবার রীতিমতো রোমান্স করতে দেখা যাবে। তবে বাস্তবে নয়, পর্দায় তারা একে অপরের সঙ্গে ডেট করবেন। এই বলিউড সুন্দরী তাঁর বাবা সাইফ আলী খানের ছবি ‘লাভ আজকাল’-এর সিক্যুয়ালে কাজ করবেন। মূল ছবির পরিচালক ইমতিয়াজ আলী। ছবিটি ২০০৯ সালে মুক্তি পেয়েছিল। সাইফের বিপরীতে ছিলেন দীপিকা পাড়ুকোন। ইমতিয়াজ আলী সম্প্রতি এক অনুষ্ঠানে জানিয়েছেন, তার টিম ‘লাভ আজকাল টু’ ছবির ওপর কাজ করছে। বলিউডের এই জনপ্রিয় পরিচালক বলেছেন, ‘ছবির প্রধান চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান। আর সারাকে প্রধান নায়িকা হিসাবে চূড়ান্ত করেছি।’ সব ঠিকভাবে হলে সারা আর কার্তিককে একসঙ্গে রোমান্স করতে দেখা যাবে। তবে এ বিষয়ে এখনো অফিশিয়াল ঘোষণা হয়নি।

কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ানসম্প্রতি সারা আলী খান আর সুশান্ত সিং রাজপুতের ‘কেদারনাথ’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিতে সারার অভিনয় খুব প্রশংসিত হয়েছে। এই সপ্তাহে তাঁর অভিনীত ‘সিমবা’ ছবিটি মুক্তি পাচ্ছে। রোহিত শেঠি পরিচালিত এই ছবিতে সারার বিপরীতে আছেন রণবীর সিং। এদিকে কার্তিক আরিয়ানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সোনু কে টিটু কি সুইটি’ বক্স অফিসে দারুণ সাড়া পেয়েছে। সারা আর কার্তিক জুটি যে বিটাউনে তাজা হাওয়া বয়ে আনবে, তা বলার অপেক্ষা রাখে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here