সাব্বিরের ১ রানের আক্ষেপ

0
232

জাতীয় দল থেকে ছয় মাস নিষিদ্ধ হওয়া পর সময়টা ভালো যাচ্ছিল না সাব্বির রহমানের। জাতীয় লিগেও পাচ্ছিলেন না রান। সেই দুঃসময় কাটিয়ে রানে ফিরেছিলেন তিনি। তবে দিনশেষে ফিরেছেন অল্পের জন্যে সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়ে।

খুলনায় স্বাগতিকদের বিপক্ষে মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি পাননি সাব্বির। সেঞ্চুরির দিকে ভালোভাবেই এগুচ্ছিলেন তিনি। আফিফ হোসেনের বলে ছক্কা মেরে ৯২ থেকে এক লাফে যান ৯৮ তে। আরও এক সিঙ্গেল নেওয়ার পরই ভর করে জড়তা। ৯ বলেও যেতে পারছিলেন না তিন অঙ্কে। স্নায়ুচাপে ভুগে শেষ পর্যন্ত হয়ে যান রান আউট।

এর আগে পুরো ইনিংস অবশ্য সাব্বির দেখিয়েছেন টিকে থাকার নিবেদন। ২৩৮ মিনিট ক্রিজে ছিলেন। ১৬৯ বলে করেন ৯৯ রান। ১১ চারের সঙ্গে মেরেছেন ১ ছক্কা।

সাব্বিরের অমন অম্লমধুর দিনে বড় রান পেয়েছে তার দল রাজশাহী। দিনশেষে ৯ উইকেটে ৪১৮ রান তাদের। সেঞ্চুরি পাননি কেউই। সাব্বির ফেরার পর মুক্তার আলি করেন ৪৭ রান, সানজামুল ইসলামের ব্যাট থেকে আসে ৬৪ রানের ইনিংস।

খুলনার ৩০৯ রানের জবাবে তৃতীয় দিনেও রাজশাহী শেষ করতে পারেনি তাদের প্রথম ইনিংস। এই ম্যাচ তাই এগুচ্ছে ড্রর দিকেই।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা প্রথম ইনিংস: ৩০৯

রাজশাহী প্রথম ইনিংস: ৪১৮/৯ ( মাইশুকুর ১৪, মিজানুর ৪৩, জুনায়েদ ৪৭, ফরহাদ ৫৬, জহুরুল ১৫, সাব্বির ৯৯, মুক্তার ৪৭, সানজামুল ৬৪, ফরহাদ রেজা ৪, শফিউল ৮*, সাকলাইন ০* ; আল-আমিন ২/৭৭, রবিউল ০/৫৬, মইনুল ২/৬৩, সৌম্য /২৫৬, আফিফ ১/৪৭, নাহিদুল ০/৫৬, মেহেদী ১/৩০, জিয়াউর ০/১৫, তুষার ০/৬)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here