রিয়ালে চার ফুটবলারের সঙ্গে কোচের দ্বন্দ্ব!

0
224

সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। শেষ চারটি ম্যাচে জয়হীন তারা। লা লিগায় শেষ ম্যাচে দুর্বল আলাভেসের বিপক্ষেও হারতে হয়েছে তাদের। তার সঙ্গে যুক্ত নতুন দুশ্চিন্তা। কোচ হুলেন লোপেতেগির সঙ্গে দ্বন্দ্ব শুরু হয়েছে চার খেলোয়াড়ের। চলতি মৌসুমে রিয়ালে যোগ দেওয়া থিবো কর্তোয়ার সঙ্গে আছেন লুকা মদ্রিচ, টনি ক্রুস, গ্যারেথ বেলের মতো তারকা খেলোয়াড়ও। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম ওকে দিয়ারিয়ো।

মূলত কোচের পরিকল্পনা পছন্দ হচ্ছে না খেলোয়াড়দের। মদ্রিচ এবং ক্রুস মিডফিল্ডে তাদের পজিশন নিয়ে অসন্তুষ্ট। কাসেমিরোকে মাঝে রেখে ৪-৩-৩ পদ্ধতিতে খেলাচ্ছেন কোচ। ক্রুস তো এ নিয়ে সরাসরি গণমাধ্যমেই সরাসরি অসন্তোষ প্রকাশ করেছেন। আর সাম্প্রতিক অফফর্মের কারণে বেলের সঙ্গেও সম্পর্কটা ভালো যাচ্ছে না লোপেতেগির।

এছাড়া চেলসি ছেড়ে রিয়ালে যোগ দেওয়া গোলরক্ষক কর্তোয়াও খুশি নন। পর্যাপ্ত সময় মাঠে থাকতে না পারায় হতাশ বাড়ছে তার। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তার চেয়ে কেইলর নাভাসকে বেশি গুরুত্ব দিচ্ছেন কোচ। তাই বিষয়গুলো ভালোভাবে দেখছেন না এ বেলজিয়ান।

দলের হতাশাজনক পারফরম্যান্সের পর সিনিয়র খেলোয়াড়দের অসন্তোষের কারণে রিয়ালে খুব ভালো নেই লোপেতেগি। তবে তিনি অধিনায়ক সের্জিও রামোসের সমর্থন পাচ্ছেন বলে জানিয়েছে ওকে দিয়ারিয়ো। প্রতিবেদনে বলা হয়, রিয়ালে বর্তমানে দুটি গ্রুপ আছে। যাদের একটি স্প্যানিশ জাতীয় দলের খেলোয়াড় যার মধ্যে আছেন রামোসও। আর একটি বিদেশি খেলোয়াড়দের গ্রুপ, যাদের কাছে লোপেতেগি খুব একটা সম্মানিত ব্যক্তি নন।

প্রতিবেদনে আরও বলা হয়, রামোস এবং ইসকো বিশ্বাস রাখছেন কোচের উপর। তাদের বিশ্বাস খুব শিগগীরই ঘুরে দাঁড়াবে তাদের দল। এল ক্লাসিকোর আগে আর তিনটি ম্যাচে মাঠে নামবে রিয়াল। এ তিন ম্যাচে নিজেকে প্রমাণ করতে না পারলে চাকরি হারাতে পারেন লোপেতেগি। এমনকি পরবর্তী সম্ভাব্য কোচ হিসেবে এন্তিনিও কন্তেকে বিবেচনা করা হচ্ছে বলেও জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যমটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here