রামোসকে দুয়ো দেওয়া পছন্দ হয়নি পিকের

0
54

বর্তমান ফুটবল বিশ্বে অপছন্দের তালিকা করলে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্জিও রামোসের নামটা শুরুতেই থাকবে। বিশেষ করে বার্সেলোনা সমর্থকদের চক্ষুশূল তিনি। সুযোগ পেলেই তাকে নানা ভাবে দুয়ো দিয়ে থাকে বার্সা সমর্থকরা। ঠিক তেমনই রিয়াল সমর্থকদের অপছন্দের শুরুতেই আছেন বার্সেলোনার জেরার্দ পিকে।

ক্লাবে হয়তো তারা প্রতিদ্বন্দ্বী কিন্তু জাতীয় দলের হয়ে এক তাবুতেই খেলেছেন দীর্ঘদিন। তাই রামোসের সঙ্গে সম্পর্কটা বেশ ভালো পিকের। আর সম্পর্কটা কতোটা ভালো তা আরও একবার দেখা গেল আগের দিন এল ক্লাসিকোতে। বার্সেলোনা সমর্থকরা যখন রামোস দুয়ো দিচ্ছিল তখন হাতের ইশারায় তাদের থামতে বলেছিলেন পিকে।

তবে সম্পর্কটা যে সবসময়ই ভালো যায়, তাও নয়। এল ক্লাসিকোতে কখনোই কেউ কাউকে ছাড় দেয়নি। মাঝে মধ্যে তো হাতাহাতিতেও লিপ্ত হন তারা। আর সুযোগ পেলেই রিয়ালকে খোঁচা মেরে থাকেন পিকে। তাই রিয়াল সমর্থকদের শত্রু তালিকায় শুরুতেই আছেন তিনি। কিন্তু আগের দিন বেশ বন্ধুত্বসুলভ আচরণ করেন বার্সা ডিফেন্ডার।

বল বার্সেলোনার অর্ধে গেলে, বিশেষ করে কোন সেটপিসের সময় রামোসকে দুয়ো দিচ্ছিল বার্সা সমর্থকরা। এমনকি গালিগালাজও করছিলেন অনেকে। কিন্তু বিষয়টি ভালো লাগেনি পিকের। দর্শকদের দিকে আঙুল তুলে এমনটা করতে নিষেধ করেন তিনি। আর এ ফুটেজ ছড়িয়ে পরে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, রামোসকে কুকুর ছানা বলে গালি দিচ্ছিলেন বার্সা সমর্থকরা। আর তখনই হাতের ইশারায় এমন করতে না করেন পিকে। আর এ ভিডিও দেখে বিস্মিত হয়ে গেছেন রিয়াল সমর্থকরা।

তবে ম্যাচ শেষে হাতের পাঁচ আঙুল দেখাতে ভুল করেননি পিকে। যার অর্থ পাঁচ গোল দিয়েছে তারা। সর্বশেষ ২০১০ সালে নভেম্বরে পেপ গার্দিওলার সময়ে আরও একবার এভাবেই উদযাপন করেছিল তারা। হোসে মরিনহোর রিয়ালের বিপক্ষে সেবার ৫-০ গোলে জয় পেয়েছিল বার্সেলোনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here