রাজশাহীর সমাবেশে যাচ্ছেন না ড. কামাল

0
202

শারীরিক অসুস্থতার কারণে রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে অংশ নিতে পারছেন না জোটের মূল নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক জোটের এক নেতা আমাদের স্টাফ সংবাদদাতাকে বলেন, “আমাদের সঙ্গে বিমানে করে ড. কামাল হোসেনের রাজশাহী যাওয়ার কথা ছিল। কিন্তু, হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তিনি যেতে পারছেন না।”

আজ (৯ নভেম্বর) রাজশাহী নগরীর মাদ্রাসা মাঠে বিকেল ২টায় সমাবেশ করবে বিরোধী রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্ট। খালেদা জিয়ার মুক্তি, সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও নির্বাচন কমিশন পুনর্গঠনসহ সাত দফা দাবিতে সারাদেশ ঘুরে ঘুরে সমাবেশ করছে ঐক্যফ্রন্ট।

এর আগে, সমাবেশের অনুমতি পাওয়া না পাওয়া, গ্রেপ্তার আতঙ্ক ও নানা বাধা-বিপত্তির মধ্যেই সিলেটের বন্দরবাজার এলাকায় রেজিস্ট্রি মাঠে ২৪ অক্টোবর প্রথম রাজনৈতিক সমাবেশ করে এই জোট।

এরপর, গত ২৭ অক্টোবর চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনের দ্বিতীয় সমাবেশ করে ঐক্যফ্রন্ট।

সবশেষ গত ৬ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করে আগামী জাতীয় নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও সব দলের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত করার জন্যে জাতীয় সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকার গঠনের দাবি জানান ঐক্যফ্রন্টের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here