রাঙামাটিতে সেনা অভিযানে আটক ৩

0
118
রাঙামাটিতে সেনা অভিযানে আটক ৩

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাঙামাটিতে অভিযান চালিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবারের এই অভিযানে তিনজন সন্ত্রাসীকে আটক করা হয়। এ ছাড়া একটি রাইফেল, তিন রাউন্ড অ্যামুনিশন ও চারটি চাকু উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তিদের স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি সশস্ত্র সন্ত্রাসী দল পার্বত্য চট্টগ্রামে নাশকতার পরিকল্পনা করছে—এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তারাছড়ি এলাকায় সেনাবাহিনী একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অভিযানে আঞ্চলিক রাজনৈতিক দল জেএসএস (মূল দল)-এর তিনজন সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন বঙ্কিম চন্দ্র তঞ্চংগ্যা (৪৬), পাভেল তঞ্চংগ্যা (২২) ও যতীন কান্তি তঞ্চংগ্যা (৪৮)। এ সময় আটক ব্যক্তিদের কাছ থেকে একটি একে-২২ (অটোমেটিক রাইফেল), তিন রাউন্ড অ্যামুনিশন ও চারটি চায়নিজ চাকু উদ্ধার করা হয়।

আইএসপিআর জানিয়েছে, অভিযানে উদ্ধার অস্ত্রসহ আটক সন্ত্রাসীদের বিলাইছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এ রকম অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here