মেসির কারণেই বার্সেলোনায় যাননি গ্রিজম্যান

0
83

ন্যু ক্যাম্পে অ্যাতলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড আতোঁয়া গ্রিজম্যানকে আনার জন্য রিলিজ ক্লজ ৮৯ মিলিয়ন পাউন্ড হাতে নিয়েই বসে ছিল বার্সেলোনা। খুব করেই এ ফরাসীকে চাইছিল কাতালান ক্লাবটি। কিন্তু শেষ পর্যন্ত অ্যাতলেটিকোকে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন এ ফরাসী। বার্সেলোনায় লিওনেল মেসি আছেন বলেই সেখানে যোগ দেননি তিনি।

বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় মেসি। তার সঙ্গে খেলার জন্য অনেক খেলোয়াড়ই মুখিয়ে থাকেন। কিন্তু গ্রিজম্যান ভেবেছেন ভিন্ন কথা। অ্যাতলেটিকোতে যে প্রাধান্য পান, তা পাবেন না বার্সেলোনায়। বিশেষ করে মেসির সহকারী খেলোয়াড় হয়েই থাকতে হবে তাকে। কারও ছায়ায় থাকতে চাননি এ ফরাসী।

বিশ্বকাপ শেষে এক ভিডিও বার্তায় অ্যাতলেটিকোতে থেকে যাওয়ার কথা জানান গ্রিজম্যান। সম্প্রতি ফরাসী টেলিভিশন ক্যানেল প্লাসকে দেওয়া এক সাক্ষাৎকারে তার কারণ জানান এ তারকা, ‘অনেক কারণই ছিল। অবচেতন মনে এটাও এসেছে সেখানে আমাকে লিওনেল মেসির প্রতিনিধি হয়ে থাকতে হবে।’

তবে এ সিদ্ধান্তটা নেওয়া যে সহজ ছিল না তাও জানান গ্রিজম্যান, ‘বার্সেলোনায় না যাওয়ার সিদ্ধান্ত কঠিন ছিল? অনেক বেশি কঠিন ছিল। আপনাকে বার্সা ডাকছে, চাইছে, মেসেজ পাঠাচ্ছে। কিন্তু আমি একটা ক্লাবে আছি যেখানে আপনি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। যেখানে আমাকে ঘিরেই সকল প্রজেক্ট তৈরি হয়।’

‘অন্যদিকে আমার সতীর্থরা এবং ক্লাবের সকলে আমার জন্য সবকিছু করছিল। তারা আমার সঙ্গে কথা বলতে এসেছে এবং আমার বেতন বাড়িয়ে দিয়েছে। এটা আমার বাড়ি এবং এটা ছাড়া উচিত হবে না, তারা এটা আমাকে বোঝাতে সবকিছুই করেছে। সেটা আসলেই খুব জটিল সময় ছিল।’ – যোগ করে আরও বলেন গ্রিজম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here