মাসুদ চৌধুরীর পক্ষে ভোট চাইলেন নিজাম হাজারী

0
164
জনসভায় বক্তব্য দেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী। গতকাল বিকেলে সোনাগাজী পৌর শহরের জিরোপয়েন্ট এলাকায়। প্রথম আলো

ফেনীর সোনাগাজীতে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের মহাজোট প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী পক্ষে ভোট চেয়েছেন ফেনী-২ (সদর) আসনের প্রার্থী ও সাংসদ নিজাম উদ্দিন হাজারী। গতকাল সোমবার বিকেলে পৌর শহরের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল কর্মকর্তা আলা উদ্দিন আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ আসনের সাবেক সাংসদ এ বি এম তালেব আলী, ফেনীর সংরক্ষিত আসনের সাংসদ জাহানারা বেগম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি নিজাম চৌধুরী প্রমুখ।

সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, সহসভাপতি আকরামুজ্জামান, শহীদ শহীদুল্লা কায়সারের সন্তান চলচ্চিত্র অভিনেত্রী শমী কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির প্রমুখ।

সভায় বক্তারা ৩০ ডিসেম্বর ফেনী-৩ আসনে দলমত-নির্বিশেষে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মাসুদ উদ্দিন চৌধুরীকে বিজয়ী করার জন্য আহ্বান জানান। তাঁরা বলেন, নির্বাচনে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি ক্ষমতায় আসলে এ দেশের মানুষের জীবনে আবার দুর্ভোগ নেমে আসবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ফেনীর তিনটি আসনে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

সাংসদ নিজাম উদ্দিন হাজারী তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার সোনাগাজীবাসীর সব আশা-আকাঙ্ক্ষা পূরণ করেছে। এখন সোনাগাজীবাসীর আর একটি দাবি রয়েছে। ফেনী লালপুলে একটি ওভারপাস নির্মাণ করা। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকে মাসুদ চৌধুরী নির্বাচিত হলে সোনাগাজীবাসী যাতে করে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে সে জন্য লালপুলে একটি ওভারপাস নির্মাণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here