বেলের বদলে হ্যাজার্ডকে চাইছে রিয়াল!

0
215

ক্রিস্তিয়ানো রোনালদো দল ছাড়ার পর নেইমারকে পেতে মরিয়া হয়েই মাঠে নেমেছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তাকে না পেয়ে চেলসির বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডকে পেতেও কম চেষ্টা করেনি দলটি। কিন্তু গ্রীষ্মের দলবদলে তাকে পেতে ব্যর্থ হয় দলটি। তাতেও হাল ছাড়েনি লস ব্লাঙ্কোসরা। শীতকালীন দল বদলে এ বেলজিয়ানকে পেতে ওয়েলস তারকা গ্যারেথ বেলকে দিতে চাইছে দলটি। এমন সংবাদই প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম এক্সপ্রেস।

মৌসুমের শুরুতেই রিয়ালে যাওয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন হ্যাজার্ড। রিয়ালও কয়েক দফা বিট করে। কিন্তু দামটা ঠিকঠাক না হওয়ায় রাজি হয়নি চেলসি। শেষদিকে যখন টাকার অঙ্কটা বাড়াচ্ছিলো তারা, ততোদিনে ইংলিশদের দলবদলের সময় শেষ। বেচতে পারলেও তখন কোন খেলোয়াড় কিনতে পারতো না তারা। এ নিয়মের কারণেই চেলসিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন হ্যাজার্ড।

মূলত হ্যাজার্ডের জায়গায় একজন মানসম্মত খেলোয়াড় কিনতে না পারায় তাকে বেচতে রাজি হয়নি চেলসি। হ্যাজার্ডও ক্লাবের দুঃখটা বুঝতে পেরেছিলেন। হ্যাজার্ডের বিকল্প পাওয়াও বেশ কষ্টকর হয়ে যাবে চেলসির। তাই শীতকালীন দলবদলে এমন কোন ঝামেলা এড়াতেই বেলকে চেলসিতে পাঠাতে রাজি হয়েছে রিয়াল। এক্সপ্রেসের দাবী এমনটাই।

আর মাঠেও সেরা ছন্দে নেই বেল। চলতি মৌসুমে গোল দিয়েছেন মাত্র ৩টি। যদিও মৌসুমের শুরুতে প্রস্তুতি ম্যাচগুলোতে দুর্দান্ত খেলেছিলেন তিনি। তাতে রিয়াল মাদ্রিদ আশ্বস্ত হয়েছিল হয়তো এ ওয়েলস তারকাই ক্রিস্তিয়ানো রোনালদোর অভাব ঘুচিয়ে দেবেন। কিন্তু প্রতিযোগিতামূলক ম্যাচে দলের প্রত্যাশা পূরণে ব্যর্থ হচ্ছেন এ ওয়েলস। ফলে মাঠেও বর্তমান সময়টা খুব বাজে কাটছে রিয়ালের।

রোনালদোর অভাবটা খুব ভালো ভাবেই টের পাচ্ছে রিয়াল। শেষ চার ম্যাচে হেরেছে দলটি। এমনকি কোন গোলও করতে পারেনি। এ নিয়ে সমালোচনাও শুনতে হচ্ছে তাদের। সবমিলিয়ে বেলের উপর অসন্তুষ্ট রিয়াল। তাই চলতি মৌসুমেই হ্যাজার্ডকে পেতে চাইছে দলটি। আর তার জন্য বেলকে বিনিময় করবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। তবে হ্যাজার্ডকে ছেড়ে বেলকে নিয়ে সন্তুষ্ট নাও হতে পারে চেলসি। পাশাপাশি বেশ অঙ্কের টাকা দিতে হবে বলেই জানিয়েছে এক্সপ্রেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here