বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

0
214
বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় বাবুগঞ্জের রহমতপুর-মীরগঞ্জ সড়কের ক্ষুদ্রকাঠী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বাবুগঞ্জ পাঁচ রাস্তা এলাকার অটোচালক রাহাত (২০), ভেটেরিনারি মেডিসিন অনুষদের কর্মচারী রুপম (২৬), অপরজনের নাম পাওয়া যায়নি। আহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। এরা হলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের কর্মচারী তাজুল ইসলাম (৪০), অপরজন ভেটেরিনারি এলাকার সুমন (১৮), সাঈদুল ইসলাম (২০) এছাড়া অন্যদের নাম পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রহমতপুর থেকে মীরগঞ্জমুখী কয়লা বোঝাই ‘মা বাবার দোয়া’ (ঢাকা মেট্রো-ট-৩৪০৮) নামের একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রী বোঝাই একটি বেটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেন।
প্রত্যক্ষদর্শী ট্রলি চালক মামুন জানান, একজন ঘটনাস্থলেই প্রাণ হারান। একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
দুর্ঘটনার সংবাদ পেয়ে বরিশাল-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান, এয়ারপোর্ট থানার ওসি অব্দুর রহমান মুকুল ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ট্রাক ও অটোরিকশাটি জব্দ করেছেন। তবে ট্রাক চালক কিংবা হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here