বাবার জন্মদিনে মেয়ের ব্যতিক্রমী উপহার

0
63
সোনম কাপুর

বেশ কিছুদিন ধরেই খবরের আড়ালে সোনম কাপুর। এবার বাবার জন্মদিনে নিজের ছবির পোস্টার প্রকাশ করে উপহার দিলেন বাবাকে। ছবিতে বাবা অনিল কাপুরও যে অভিনয় করেছেন! তাই অনিলের এবারের জন্মদিনটি একটু অন্যরকম হয়েই থাকল। গত সোমবার ছিল অনিল কাপুরের জন্মদিন।

জন্মদিনে পোস্টারটি প্রকাশ করে টুইটারে সোনম লিখেছেন, ‘কী অসাধারণ একটি দিনে এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা সিনেমার প্রথম পোস্টারটি প্রকাশ করলাম। তোমাকে শ্রদ্ধা জানিয়ে পোস্টারটি প্রকাশ করেছি বাবা।’ ছবিটি বাবা–মেয়ের সম্পর্ক নিয়েও। সব শেষ নিরজা ছবিতে বেশ নাম কুড়িয়েছেন সোনম কাপুর। সে ২০১৬ সালের কথা। তারপর একে একে করেছেন প্যাডম্যান, ভিরে দি ওয়েডিং, সাঞ্জুর মতো জনপ্রিয় সিনেমা। কিন্তু অন্য অভিনেত্রীদের সঙ্গে পর্দা–ভাগাভাগি করায় অভিনয় নিয়ে খুব একটা আলোচনায় আসেননি তিনি। এবার পোস্টার প্রকাশের মধ্য দিয়ে ফের সিনেমা নিয়ে আলাপে এলেন। এই ছবিতে বাস্তবের বাবা–মেয়ে পর্দায়ও বাবা–মেয়ে হিসেবেই দেখা দেবেন। একজন মুসলিম ছেলের সঙ্গে একজন হিন্দু মেয়ের প্রেমকাহিনি নিয়ে সিনেমার গল্প। হিন্দু মেয়ে সুইটি চৌধুরীর চরিত্রে দেখা যাবে সোনম কাপুরকে। মুসলিম ছেলে সাহির মির্জার চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে। সিনেমাটিতে দেখা যাবে এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলাকেও।

এই ছবিতে বেশ কিছু পুরোনো দিনের গান নতুন করে ব্যবহার করা হয়েছে। গানগুলো সংগীতায়োজন করেছিলেন বিখ্যাত সংগীত পরিচালক রাহুল দেববর্মন। এমনকি সিনেমার নামও নেওয়া হয়েছে অনিল কাপুর অভিনীত ১৯৪২: আ লাভ স্টোরি সিনেমা থেকে। সেই সিনেমার কুমার শানুর গাওয়া ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ গানটি দিয়েই সিনেমার নামকরণ করা হয়েছে। আগামীকাল প্রকাশ করা হবে সিনেমাটির ট্রেলার। আগামী ১ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। সূত্র: ডিএনএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here