বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৪ নির্মান শ্রমিক নিহত

0
172
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৪ নির্মান শ্রমিক নিহত
বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় ৪ জন নির্মান শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১১ জন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতরা হলেন মো. রুবেল শেখ (৩০), জাহাঙ্গীর (৩০), রানা (২২), ও মন্জুর (৬৫)।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-মোংলা মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে মোল্লাহাট উপজেলার চরকান্দি গ্রামের মোস্তা শেখের ছেলে রুবেল শেখ নিহত হন। গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর, রানা ও মন্জুর মারা যান। নিহত ৪ নির্মান শ্রমিকের বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চরকান্দা গ্রামে।
এছাড়া আশংকাজনক অবস্থায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মান শ্রমিক কামালকে ঢাকায় নেওয়া হয়েছে। কামাল তার পরিবারের অভাব দূর করতে পড়াশুনার পাশাপাশি নির্মান শ্রমিকের কাজ করতেন। তার চিকিৎসা খরচ পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয় বলে পরিবারের পক্ষ থেকে জানা গেছে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লামহান পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছে নির্মান শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ১ জন নির্মান শ্রমিক নিহত হয়। এ সময় আরো ১৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতেই খুলনা মেডিকেলে আরো দুইজন ও শুক্রবার সকালে আরো একজনসহ মোট ৪ জন মারা যায়। পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here