‘পানি পান করার মতোই সহজে গোল করতে পারেন রোনালদো’

0
237

রাতেই চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগে জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে সাবেক ক্লাবের বিপক্ষে ক্রিস্তিয়ানো রোনালদো গোল করবেনই বলে জানিয়েছেন জুভেন্টাসের কোচ মাসসিমিলিয়ানো আলেগ্রি। মাঠের নামার আগে এ প্রসঙ্গ উঠে এলো সংবাদ সম্মেলনেও। তাই কিছুটা মজা করেই ম্যানইউ তারকা পল পগবা জানালেন রোনালদোর গোল করার ক্ষমতা নিয়ে।

বয়সটা ৩৩ পার হয়ে ৩৪ এর কাছাকাছি। কিন্তু এখনও দারুণ ছন্দ ধরে রেখেছেন রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে এসে শুরুতে কিছুটা সংগ্রাম করলেও ধীরে ধীরে খোলস ছেড়ে বেড়িয়ে এসেছেন তিনি। চলতি মৌসুমে তুরিনদের হয়ে ১৩ ম্যাচে করেছেন ৭ গোল। সঙ্গে রয়েছে ৬টি এসিস্ট। তাই ম্যানইউর বিপক্ষে গোল করাটা সহজই হতে পারে বলে মনে করেন পগবা, ‘পানি পান করার মতোই সহজে গোল করতে পারেন রোনালদো’

‘(রোনালদোকে দলে টানা) আমার মনে হয় তাদের জন্য ভালো একটা ব্যাপার। অবশ্যই রোনালদোর মতো খেলোয়াড় দলে থাকা খুব ভালো। রোনালদো, মেসি, নেইমারের মতো খেলোয়াড়দের পাশে খেলা সবসময় মজাদার। আজকে সে জুভেন্টাসের সঙ্গে আছে। আমার মনে হয় সে এখানে সুখে আছে। এটা জুভেন্টাসের জন্য খুব ভালো যে তাদের একজন খেলোয়াড় পানি পান করার মতোই সহজে গোল করতে পারেন।’ – রোনালদোর প্রশংসা করে এমনটাই বলেন পগবা।

সিরিএ’তে ভালো খেললেও এখন পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের হয়ে গোল পাননি রোনালদো। অথচ চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতাই এ পর্তুগিজ। ১৫৫ ম্যাচে গোল পেয়েছেন ১২০টি। তুরিনে আজ গোল খরা কাটাতেই মাঠে নামছেন পাঁচ বারের ব্যলন ডি’অর জয়ী এ খেলোয়াড়। আর প্রতিপক্ষ হলেও কাজটা সহজ হবে বলেই মনে করছেন পগবা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here