নৌকার প্রচার-প্রচারণায় প্রধানমন্ত্রীর জামাতা ও নাতনিরা

0
127

নৌকার পক্ষে বিভিন্ন সভায় অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাতনিরা। ছবি : এনটিভি

ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জামাতা ইঞ্জিনিয়ার খন্দকার মাশরুর হোসেন মিতু, প্রধানমন্ত্রীর নাতনি আলীজে হোসেন ও আমরিন হোসেন।

সোমবার সকাল থেকে আলীজে হোসেন ও আমরিন ফরিদপুর সদর আসনের একাধিক এলাকায় আয়োজিত পথসভায় নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণা শুরু করেন।

এসব পথসভায় আলীজে হোসেন ও আমরিন হোসেন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে সবার কাছে ভোট প্রার্থনা করেন।

এ সময় তাঁদের সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট বোন ওয়াহিদা বেগম, ছোট মেয়ে খন্দকার শাহারিন হোসেন পিংকি প্রমুখ।

এদিকে, বেশ কিছুদিন ধরে নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রীর জামাতা ইঞ্জিনিয়ার খন্দকার মাশরুর হোসেন মিতু। নৌকার পক্ষে এ আসনে বিভিন্ন পথসভাসহ হাটবাজারে প্রচারণায় অংশ নিচ্ছেন তিনি। এসব পথসভায় তিনি শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক চিত্র তুলে ধরছেন।

খন্দকার মাশরুর হোসেনের সঙ্গে প্রচারণায় অংশ নিচ্ছেন ফরিদপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হোসেন রুবেলসহ আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here