‘নিন্দুকের কথায় পাত্তা দিই না’

0
170
'নিন্দুকের কথায় পাত্তা দিই না'

শবনম ফারিয়া। মডেল ও অভিনেত্রী। ১৮ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। এ ছাড়া চয়নিকা চৌধুরীর নির্দেশনায় ‘অমরাবতী’ নাটকে নামভূমিকায় অভিনয় করছেন তিনি। কথা হলো তার সঙ্গে-

প্রথমেই নতুন জীবন শুরু করার জন্য অভিনন্দন জানাই। বিয়ের পরিকল্পনা কি হুট করেই নিয়েছেন?

না, আরও দু’বছর আগেই হারুনুর রশীদ অপুর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ওই সময় অপুর বাবা মারা যাওয়ার কারণে পিছিয়ে যায় বিয়ে। এক বছরের মাথায় আমার বাবা মারা যান। এ কারণে দুই বছর পিছিয়ে যায় আমাদের বিয়ে। সবকিছু গুছিয়ে উঠে এখন বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়েছে। বিয়ের আগে আমি নিজেই সবাইকে বিয়ের খবর জানিয়েছি। এখানে গোপনীয়তা কিংবা খবর আড়াল করার কিছু নেই।

বিয়ের বাকি আনুষ্ঠানিকতা কবে হচ্ছে?

পারিবারিকভাবে আগামী বছরের ১ ফেব্রুয়ারি বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আর সংবর্ধনা অনুষ্ঠানের আগের দিন হবে গায়ে হলুদ। 

তারকাদের বিয়ে নিয়ে অনেক সময়ই বিভিন্ন অযাচিত ঘটনার সৃষ্টি হয়। এখন পর্যন্ত এ ধরনের কোনো সমস্যার মুখোমুখি হয়েছেন?

তারকাদের বিয়ে নিয়ে সবার আলাদা আগ্রহ কাজ করাই স্বাভাবিক। তবে অনেক সময়ই সেটি খারাপ পরিস্থিতি সৃষ্টি করে। কয়েক দিন আগে সিয়ামের বিয়ে নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে কটূক্তি করেছেন। আমার বিয়ে প্রসঙ্গে অন্তর্জাল দুনিয়ায় অনেকেই মন্তব্য করেছেন, তারকাদের বিয়ে ক্ষণস্থায়ী হয়। তবে এগুলো নিয়ে আমি ভাবতে চাই না। ব্যক্তিগত জীবন কীভাবে কাটাব, তা একান্তই নিজস্ব ব্যাপার। নিন্দুকের কথায় পাত্তা দিই না।

‘অমরাবতী’ নাটকে অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

চয়নিকা চৌধুরীর নির্দেশনায় কাজ করা সব সময় আমার জন্য সুখকর ছিল। এ নাটকের গল্পও দুর্দান্ত। আগামী বছরের শুরুতে একটি বেসরকারি চ্যানেলে এটি প্রচার হবে। এ ছাড়া কিছুদিনের মধ্যে মোস্তফা কামাল রাজ ও ইমরাউল রাফাতের নির্দেশনায় ধারাবাহিকের শুটিং শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here