নারায়ণগঞ্জে গলিত লোহায় পড়ে দগ্ধ ২ শ্রমিকের মৃত্যু

0
87

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি স্টিল মিলে রড তৈরির সময় গলিত লোহা গায়ে পড়ে দগ্ধ ১২ শ্রমিকের মধ্যে দুইজন মারা গেছেন।

শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

নিহতরা হলেন, বগুড়ার সোনাতলা এলাকার শফিকুল ব্যাপারীর ছেলে মাসুদ ব্যাপারী (৩০) ও মুন্সিগঞ্জের মধ্যমহাখলী এলাকার কামাল ঢালির ছেলে নয়ন হোসেন (২৮)।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী উপ পরিদর্শক (এসএসআই) মো. আব্দুল খান দ্য ডেইলি স্টারকে বলেন, সকাল ৯টায় বার্ন ইউনিট থেকে জানানো হয় দগ্ধদের মধ্যে দুজন মারা গেছেন। তাদের শরীরের ৯০ ভাগ পুড়ে গিয়েছিল।

তিনি আরও জানান, দগ্ধ হয়ে আসার পর থেকে তাদের অবস্থা আশঙ্কাজনক ছিল। সকালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এঘটনায় আরও দুইজন আছেন যাদের অবস্থাও আশঙ্কাজনক।

দগ্ধ অন্যরা হলেন, রুপক, সুজন, রানা, আরিফ, সজিব, সালাউদ্দিন, কবির, জাফর, মানিক, শাকিল। তাদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। তারা এখনও বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

প্রসঙ্গত  শুক্রবার দুপুরে সোনারগাঁ উপজেলার নানাখী এলাকার মুনতাহা স্টিল মিলস লিমিটেডের সিসিএম ইউনিটে রড তৈরির জন্য মালামাল গলানোর কাজ করছিলেন শ্রমিকেরা। এসময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বিস্ফোরণ হয়ে গলিত লোহা শ্রমিকদের গায়ে পড়ে ১২ জন শ্রমিক দগ্ধ হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here