দ্রুত দেশে ফিরতে চাই: সালাহউদ্দিন

0
209

ভারতে অনুপ্রবেশের দায়ে অভিযুক্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদকে আজ (২৬ অক্টোবর) বেকসুর খালাস দিয়েছে ভারতের মেঘালয় রাজ্যের আদালত। রায় প্রকাশের পর এই বিএনপি নেতার সঙ্গে কথা হয় দ্য ডেইলি স্টারের। জানান তার অনুভূতির কথা।

বলেন, “আমি খুশি। ন্যায় বিচার পেয়েছি। আদালত আদেশ দিয়েছে আমাকে যেনো দ্রুত দেশে ফেরত পাঠানো হয়। সাড়ে তিন বছরের প্রবাস জীবনের দুর্বিসহ জীবন থেকে মুক্তি পেলাম। আমি আশা করছি, খুব দ্রুত দেশে ফিরতে পারবো। দ্রুত দেশে ফিরতে চাই।”

বাংলাদেশে চলমান রাজনৈতিক অবস্থা সম্পর্কেও মন্তব্য করেছেন এই বিএনপি নেতা। বলেন, “গণতন্ত্র পুনরুদ্ধারে বাংলাদেশে একটি জাতীয় ঐক্য হয়েছে। এই ঐক্য জরুরি ছিলো। আশা করছি, দেশের জনগণ দ্রুত মুক্ত গণতন্ত্রে ফিরতে পারবে।”

“দেশে জাতীয় ঐক্য তৈরি হয়েছে। সেই ঐক্য ব্যর্থ হবে না। আশা করছি, সরকারের শুভ বুদ্ধির উদয় হবে এবং একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করবে,” যোগ করেন সালাহউদ্দিন।

এছাড়াও, ভারতীয় সরকার ও জনগণকে ধন্যবাদ দেন সালাহউদ্দিন। বলেন, “ভারতীয় সরকারকে ধন্যবাদ জানাই। আমার চিকিৎসাসহ সব ধরনের সুযোগ-সুবিধা ভারতীয় সরকার আমাকে দিয়েছে। তাই ভারতের সব মহলকে ধন্যবাদ জানাই। রাজ্য সরকার, কেন্দ্রীয় সরকার সবার কাছে আমি কৃতজ্ঞ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here