তাহলে এ কারণেই রিয়ালে যেতে চান না নেইমার

0
110

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে আবার বার্সেলোনায় ফিরতে চান নেইমার। অনেক দিন থেকেই ফুটবলমহলে চলছে এ গুঞ্জন। শুধু যে গুঞ্জন তাও নয়। আকারে ইঙ্গিতে বেশ কয়েকবারই এ কথা বলেছেন এ ব্রাজিলিয়ান। কিন্তু কাতালান ক্লাব থেকে ইতিবাচক সাড়া মেলেনি। অথচ তাকে পেতে মুখিয়ে আছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই গুঞ্জন ছিল, খুব শীগগিরই রিয়ালে যোগ দিবেন নেইমার। কিন্তু আদতে তা হয়নি। কিন্তু নেইমারের প্রিয় ফুটবল ক্লাবই যে রিয়াল মাদ্রিদ। তারপরও কেন রিয়ালে আসার সুযোগটা হাতছাড়া করছেন তিনি। এ নিয়ে আগ্রহের শেষ নেই।

তবে সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম ডন ব্যালন জানিয়েছে, রিয়ালে সের্জিও রামোস খেলেন বলেই এ ক্লাবে খেলার আগ্রহ নেই নেইমারের। রামোস ক্লাব ছাড়লে রিয়ালে যোগ দিতে পারেন এ ব্রাজিলিয়ান। কিন্তু প্রশ্ন হচ্ছে, ঘরের ছেলে রামোসকে কি ছাড়বে রিয়াল?

ক্রিস্তিয়ানো রোনালদো দলে ছিলেন বলে রিয়ালের উপর আগ্রহ দেখাননি নেইমার। এর আগে এমন খবরই চাউর ছিল। ধারণা করা হয় এ কারণেই রিয়াল প্রেসিডেন্ট রোনালদোকে বেচে দেন জুভেন্টাসে। কারণ তার জানা ছিল মেসির ছায়া থেকে মুক্তি পেতেই বার্সেলোনা ছেড়েছিলেন এ ব্রাজিলিয়ান। কিন্তু পিএসজিতে গিয়েও সুখে নেই নেইমার। সেখানে তার চেয়ে বেশি প্রাধান্য পাচ্ছেন ১৯ বছর বয়সী তরুণ কিলিয়ান এমবাপে।

আর এ কারণেই আবার বার্সেলোনায় ফিরতে চাইছেন নেইমার। কিন্তু তাকে ফেরানোর কোন পরিকল্পনাই নেই জানিয়ে বেশ কিছু দইন আগে এক বিবৃতি দিয়েছিল কাতালান ক্লাবটি। তবে এ ব্রাজিলিয়ানকে ফেরানোর ইচ্ছাটা যে রয়েছে তার ইঙ্গিত দুদিন আগে স্প্যানিশ গণমাধ্যম লা ভাঙ্গুর্দিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে দিয়েছেন ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর পেপ সেগুরা।

আর নেইমারও বেশ ধাঁধা তৈরি করছেন। জাতীয় দলের হয়ে খেলার জন্য বর্তমান ব্রাজিলের তাঁবুতে রয়েছেন তিনি। গত শুক্রবার উরুগুয়ের বিপক্ষে ম্যাচ শেষে তাকে প্রশ্ন করা হয় বার্সেলোনায় ফিরছেন কি না? কিন্তু উত্তরে নিশ্চুপ নেইমার দিয়েছেন কেবল রহস্যময় এক গাল হাসি।

স্পেনে নেইমার যদি ফিরে আসেন, তাহলে যে দামে বার্সেলোনা তাকে বিক্রি করেছিল সে দামেই পাওয়া যাবে। আগামী গ্রীষ্মেই ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়েই ক্লাব ছাড়তে পারবেন বলে পিএসজির সঙ্গে চুক্তি করেছেন এ তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here