টাকা ছিটিয়ে ক্ষমতায় যেতে পারবে না বিএনপি

0
153
রাজধানীর মতিঝিল শাপলা চত্বর এলাকায় নির্বাচনী প্রচারে রাশেদ খান মেনন। ছবি: সংগৃহীত

রাজধানীর মতিঝিল শাপলা চত্বর এলাকায় নির্বাচনী প্রচারে রাশেদ খান মেনন। ছবি: সংগৃহীত

ঢাকা-৮ আসনের মহাজোট প্রার্থী রাশেদ খান মেনন বলেছেন, বস্তা বস্তা টাকা ছিটিয়ে ভোট কিনে বিএনপি ক্ষমতায় যাওয়ার যে স্বপ্ন দেখছে। তাদের সে স্বপ্ন আর কোনো দিনই বাংলার মাটিতে পূরণ হবে না।

আজ বুধবার সকালে রাজধানীর মতিঝিল শাপলা চত্বর এলাকায় নির্বাচনী সভায় এ কথা বলেন নৌকা প্রতীকের প্রার্থী মেনন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন , বাংলাদেশকে দুর্নীতিতে পরপর পাঁচবার চ্যাম্পিয়ন করার মূল হোতা তারেক রহমান। তাঁর হাওয়া ভবনের কর্মচারী সহ বিএনপি কর্মীদের পুলিশ হাতেনাতে ৮ কোটি টাকাসহ ধরে জানতে পেরেছে। বিএনপি ইতিমধ্যেই সারা দেশে প্রায় দেড় শ কোটি টাকা ছড়িয়ে দিয়েছে। তারা আরও টাকা রাজধানী ঢাকাসহ সারা দেশে ছড়ানোর পরিকল্পনা নিয়েছে।

মেনন বলেন, বিদেশ থেকে হুন্ডির মাধ্যমে এই বিরাট অঙ্কের টাকা বিএনপি ও ঐক্যজোটের জন্য পাঠাচ্ছে কেবল ব্যাপক নাশকতা ছড়ানো ও ভোট কেনার জন্যই।

আজ নির্বাচনী প্রচার সভায় বক্তব্য দেন ঢাকা-৮ আসনের মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন। ছবি: সংগৃহীত

আজ নির্বাচনী প্রচার সভায় বক্তব্য দেন ঢাকা-৮ আসনের মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন। ছবি: সংগৃহীত

মেনন আরও বলেন, বিএনপি তাদের শাসনামলে কী করেছে তা দেশের মানুষ ভুলে যায়নি। ছিনতাইকারীদের অত্যাচারে মানুষ রাস্তাঘাটে সন্ধ্যার পর বের হতে পারেনি। সবখানেই চাঁদাবাজের দৌরাত্ম্য ছিল চোখে পড়ার মতো।

রাশেদ খান মেনন বলেন, বিএনপি মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছে। রাজাকারদের গাড়িতে আমাদের দেশের জাতীয় পতাকা তুলে দিয়ে আমাদের বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান করেছে। আর যখনই তারা বুঝতে পেরেছে ড. কামালের ঘাড়ে ভর দিয়েও আর শেষ রক্ষার উপায় নাই,তখনই তারা দেশের কোমল মানুষের মন টাকার বিনিময়ে কিনে নিয়ে ভোটে জেতার ফন্দি এটেছে। কিন্তু তারা ভুলে গেছে যে, তাদের অতীত কর্মকাণ্ডের কারণেই এ দেশের মানুষ তাদের মন থেকেই প্রত্যাখ্যান করেছে। সুতরাং এই বাংলায় টাকার বস্তা নিয়ে ঘুরলেও বিএনপি আর কোনো দিনই ক্ষমতায় আসতে পারবে না।

আজকের সভায় মেনন তার বক্তৃতায় ঢাকা-৮ এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রেখে,সন্ত্রাস চাঁদাবাজি দমন করতে সক্ষম হয়েছেন বলে দাবি করেন। আবার নির্বাচিত হলে ঢাকা-৮ আসনের গুরুত্বপূর্ণ এলাকায় ফ্রি ওয়াইফাই জোন করা, তরুণ যুবকদের জন্য নতুন কিছু খেলার মাঠ করা,যুব উদ্যোক্তাদের জন্য ব্যবসার অনুকূল পরিবেশ সৃষ্টির অঙ্গীকার করেন মেনন।

সভা শেষে মেনন মতিঝিল,পল্টন ও দৈনিক বাংলা এলাকায় মিছিলযোগে জনসংযোগ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য মোস্তফা আলমগীর রতন,তৌহিদুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here