চরফ্যাশনে নৌকার প্রার্থীর প্রচারে তারকারা

0
76
নায়ক ফারুককে সমর্থন দিয়ে ঢাকা-১৭ আসন থেকে সরে দাঁড়ালেন এইচ এম এরশাদ

নায়ক ফারুককে সমর্থন দিয়ে ঢাকা-১৭ আসন থেকে সরে দাঁড়ালেন এইচ এম এরশাদ

ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পক্ষে চলচ্চিত্র অঙ্গনের ৬ তারকা নির্বাচনী প্রচারাভিযানে অংশ নিয়েছেন।

গতকাল বুধবার বেলা ১১টায় চলচ্চিত্র তারকা রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস ও ইমন হেলিকপ্টারে চরফ্যাশন উপজেলা সদরের হেলিপ্যাডে পৌঁছান। পরে একটি খোলা পিকআপে তাঁরা চরফ্যাশন সদর রোড হয়ে জ্যাকব টাওয়ার পৌঁছান। এ সময় তারকাদের সঙ্গে আবদুল্লাহ আল জ্যাকব ও তাঁর সহধর্মিণী নিলীমা জ্যাকব উপস্থিত ছিলেন।

তারকারা খোলা পিকআপে দাঁড়িয়ে অপেক্ষমাণ জনতার মধ্যে নৌকার লিফলেট বিলি করেছেন। তারকারা জ্যাকব টাওয়ার পরিদর্শনের পর শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক ঘুরে দেখেন। পরে তারকারা ফ্যাশন স্কয়ারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় অংশ নেন।

আওয়ামী লীগের প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, বিশ্বের উন্নয়নকামী ও শান্তিপ্রিয় মানুষের নেতা হিসেবে স্বীকৃতি অর্জন করেছেন। তাই শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার বিজয়ের জন্য চলচ্চিত্রের তারকা, জ্ঞানী-গুণী থেকে সব শ্রেণি–পেশার মানুষ ভোটের মাঠে নেমে এসেছেন। তিনি এলাকার মানুষকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

চরফ্যাশন শহরের পথসভা শেষে দুপুরে তারকারা শশীভূষণ ও দক্ষিণ আইচা থানা সদরে পৃথক দুটি পথসভায় অংশ নেন।

এ সময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, চরফ্যাশন পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ও চরফ্যাশন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here