কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

0
67
কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

কোম্পানীগঞ্জে ব্যারিস্টার মওদুদ আহমদের সংবাদ সম্মেলনে বক্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পাল্টা সংবাদ সম্মেলন করেছে। আজ সোমবার দুপুর ২টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল জানান, আমরা জেনেছি মওদুদ আহমদের গাড়িতে হামলা হয়েছে। এরপর আমাদের নেতা ওবায়দুল কাদের এর নির্দেশে সেখানে গিয়ে তার সত্যতা পাই নাই। মওদুদ আহমদ এর আগেও রামপুরে তার গণসংযোগে ককটেল বিষ্ফোরণের নাটক সাজিয়ে আ’লীগের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, তিনি ২০০১ সাল থেকে মিথ্যাচারের রাজনীতিতে মিথ্যাচার করছে। তিনি মিথ্যাচারের রাজনীতিতে প্রতিষ্ঠিত। নতুন বাজারের ঘটনা তাদের পুর্ব পরিকল্পিত। ওনার দলের নেতাকর্মীরা টোকাই দিয়ে ঢিল মেরেছে গাড়িতে। আমাদের নেতা ওবায়দুল কাদের এর সুনাম নষ্ট করার জন্য এসব মিথ্যাচার করছেন। উনার এ বক্তব্যে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি জানান, তারা চরহাজারীর ছাত্রলীগ নেতা হৃদয়, সোহান, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ নেতা সুজন, রামপুর যুবলীগ নেতা আবুল কালামকে কুপিয়ে আহত করে। তারা মুছাপুরে ছোটধলী প্রাথমিক বিদ্যালয়ে ওবায়দুল কাদেরের নৌকা মার্কার সমর্থনে আ’লীগের কেন্দ্রীয় নেতা লিপটন পথসভায় হামলা করেছেন। চরপার্বতী ও সিরাজপুরে আ’লীগের কার্যালয় ভাঙচুর করে ধানের শীষের সমর্থকেরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here