কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার খুন

0
217

কুষ্টিয়ায় সদর উপজেলার সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদকে হাতা-পা বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে কুষ্টিয়া শহরে নিজ বাসায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নুর মোহাম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলায়। গত ছয় মাস ধরে কুষ্টিয়া শহরের আরুয়াপাড়া এলাকায় একটি পাঁচ তলা বাসায় ভাড়া ছিলেন তিনি। এই বাড়িটিতেই তাকে খুন করা হয়েছে।

বাড়িটির মালিক আল মাহমুদ সোহাগ বলেন, পঞ্চম তলায় গোঙানির আওয়াজ পেয়ে রাত সাড়ে ৯টার দিকে তিনি দোতলা থেকে ওপরে ওঠেন। অস্বাভাবিক কিছু দেখতে না পেয়ে তিনি নেমে যান। কিন্তু সন্দেহ থেকে যাওয়ায় তিনি ফের ওপরে উঠতে গেলে ২৫-৩০ বছর বয়সী তিন জনকে সিঁড়ি দিয়ে নামতে দেখেন। এদের মধ্যে একজন বলেন, সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদ তাদের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তাই তারা বাসায় এসেছিলেন।

তিনি আরও জানান, ওই ছেলেরা চলে যাওয়ার পর তিনি পঞ্চম তলায় গিয়ে দরজায় কড়া নাড়েন। এসময় ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। খোলা দরজা দিয়ে ভেতরে ঢুকে তিনি রক্তাক্ত নুর মোহাম্মদকে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে ডাক্তাররা নুর মোহাম্মদকে মৃত ঘোষণা করেন।

রাতেই জেলা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুষ্টিয়া সদর মডেল থানার ওসি নাসির উদ্দিন বলেছেন, তারা ঘটনাটির তদন্ত শুরু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here