কসমিক সেক্স-এর পর কিল দ্য রেপিস্ট?

0
209
কসমিক সেক্স-এর পর কিল দ্য রেপিস্ট?

অমিতাভ চক্রবর্তীর দেখানো পথ অনুসরণ করতে চলেছেন সঞ্জয় ছেল। কসমিক সেক্স-এর পর এবার অনলাইনে মুক্তি পেতে চলেছে কিল দ্য রেপিস্ট। সম্প্রতি নির্ভয়ার ওপর তৈরি তথ্যচিত্র নিষিদ্ধ করেছে কেন্দ্রীয় সরকার। সেই কারণে প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়া সহ সারা দেশ। আর এই সুযোগে দেশে মুক্তির ছাড়পত্র পাওয়ার আগেই ইউটিউবে কিল দ্য রেপিস্ট আপলোড করে দিতে চান প্রযোজক সিদ্ধার্থ।

তবে গত ২০১৪ সালের ১৬ ডিসেম্বর ছবি মু্ক্তির সিদ্ধান্ত নিয়েছিল পরিচালক। কিন্তু, সেন্সর বোর্ডের ছাত্রপড় পায়নি এই ছবি। প্রযোজক জানান, ছবির ট্রেলর মুক্তির পরই যেই সাড়া পেয়েছিলাম, আস্তে আস্তে তা কেমন যেন ঝিমিয়ে আসতে থাকে। ইন্ডিয়াস ডটার আবার সেই উত্‍সাহ ফিরিয়ে এনেছে আমার। তাই ছবিটি আদতে মুক্তির আলো দেখবে কিনা তা এখনও অনিশ্চিত। সেকারণে এপ্রিলের মাঝামাঝি ৯০ মিনিটের এই থ্রিলার ইউটিউবে রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক।

২০১২ সালে দিল্লি গণধর্ষণ কাণ্ডের প্রতিক্রিয়ায় নিয়ে এই ছবি তৈরি করেন সিদ্ধার্থ। যে ছবিটির মাধ্যমে সমাজের কাছে প্রশ্ন করা হয়েছে ধর্ষকদের কী শাস্তি হওয়া উচিত? বা ধর্ষকদের কি মৃত্যুদণ্ড দেওয়া উচিত? দিল্লির প্রেক্ষাপটে তৈরি ছবি আবর্তিত হয়েছে মূল অঞ্জলি পাতিল ও এক সানি হিন্দুজাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here