ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে রিশাদ, রবিউল

0
223

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দলে ডাক পেয়েছেন লেগ স্পিনার রিশাদ হোসেন ও পেসার রবিউল হক।

১৮ নভেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। দলটির অধিনায়ক করা হয়েছে পেসার রুবেল হোসেনকে।

দলে নেওয়া হয়েছে এবার জাতীয় লিগে রংপুর বিভাগের হয়ে আলো ছড়ানো পেসার রবিউল হককে। ডানহাতি এই মিডিয়াম পেসার চার ম্যাচ খেলে নিয়েছেন ১৭ উইকেট।

অনূর্ধ্ব-১৯ দলের লেগ স্পিনার রিশাদ হোসেন অনেকদিন থেকেই আছেন আলোতে। দেশের পাইপলাইনে লেগ স্পিনারদের আকালের দিনে রিশাদকে মেলে দেওয়ার সুযোগ দেওয়া হচ্ছে আরেকটু বড় মঞ্চে।

প্রস্তুতি ম্যাচের দলে আছেন টেস্ট দলে ফেরার লড়াইয়ে থাকা সৌম্য সরকার। দলে আছেন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের দলে থাকা ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুন।

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। টেস্ট সিরিজে থাকা ওয়েস্ট ইন্ডিজের সদস্যরা তিন ভাগে ভাগ হয়ে বুধবার থেকেই আসা শুরু করেছেন।

বিসিবি একাদশ: রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হাসান, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, এবাদত হোসেন, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মোহাম্মদ মিঠুন, রিশাদ হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here