ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে ১৪ দল থেকে ২১ জন

0
236

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ২১ সদস্য আগামীকাল (১ নভেম্বর) গণভবনে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে যোগ দিবেন।

এই সদস্যদের তালিকার অপর সদস্যরা হলেন: ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, দিলীপ বড়ুয়া, রাশেদ খান মেনন ও হাসানুল হক ইনু।

তালিকায় আরও রয়েছেন- মাঈনুদ্দিন খান বাদল, অ্যাডভোকেট আনিসুল হক, ড. মোহাম্মদ আব্দুর রাজ্জাক, রমেশ চন্দ্র সেন, মাহবুবউল-আলম হানিফ, ডা. দীপু মনি, আব্দুর রহমান, ড. আবদুস সোবহান গোলাপ, ড. হাছান মাহমুদ এবং অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন স্বাক্ষরিত একটি চিঠিতে আগামী জাতীয় নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতামূলক করার জন্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে একটি অর্থবহ সংলাপের আহ্বান জানানো হয়।

সেই আহ্বানে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার একটি চিঠি গতকাল (৩০ অক্টোবর) ড. কামালের কাছে পাঠানো হয়। চিঠিতে আগামী ১ নভেম্বর সন্ধ্যায় ঐক্যফ্রন্টের নেতাদের গণভবনে আমন্ত্রণ জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here