‘ইনজুরি নিয়েই এল ক্লাসিকোতে খেলবেন মেসি’

0
274

সেভিয়ার বিপক্ষে দারুণ জয়ের রাতে বড় দুঃসংবাদ শুনেছে বার্সেলোনা। প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি। ফলে এল ক্লাসিকোসহ চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পাচ্ছে না দলটি। কিন্তু বার্সেলোনার সাবেক তারকা রিস্টো স্টইচকভ বলছেন বিস্ময়কর কথা। তার বিশ্বাস রিয়াল মাদ্রিদের বিপক্ষে ঠিকই খেলবেন মেসি।

সেভিয়ার বিপক্ষে ম্যাচের ১৬ মিনিটে বড় এ ধাক্কাটি খেয়েছিল বার্সেলোনা। প্রতিপক্ষ মিডফিল্ডার ফ্রাঙ্কো ভেসকেসের সঙ্গে বল দখলের লড়াইয়ে মাটিতে পড়ে যান মেসি। তাতেই ডান হাতে চোট পান তিনি। এরপর বেশ কিছুক্ষণ সাইডলাইনে প্রাথমিক চিকিৎসা চলে। কিন্তু শেষ পর্যন্ত আর মাঠে নামতে পারেননি। পরে ক্লাবটি জানায় ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরেছে মেসির। এ ইনজুরি সারতে সময় লাগে তিন সপ্তাহ।

এদিকে আগামী রোববারই এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে কাতালান ক্লাবটি। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে তাকে না পাওয়া মারাত্মক ক্ষতি হিসেবেই দেখছেন সবাই। কিন্তু মেসি ঠিকই এল ক্লাসিকোতে খেলবেন বলে আশা করছেন স্টইচকভ, ‘আমরা তার চরিত্র সম্পর্কে জানি। সে অবশ্যই খেলতে চাইবে। আমার মনে হয় ইনজুরি নিয়েই সে খেলতে চাইবে। চিকিৎসকরা অবশ্যই কিছু করবেন। শক্ত ব্যান্ডেজ করে মাঠে নামবেন।’

আঘাতটা হাতে পাওয়াতেই এমন আশা করছেন স্টইচকভ। ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে তিন সপ্তাহ লাগলেও ঝুঁকি নিয়ে আগেই মাঠে নামা যায় বলে দাবী করেছেন সাবেক বুলগেরিয়ান স্ট্রাইকার। অবশ্য বার্সেলোনা তাদের সেরা তারকাকে নিয়ে কতোটা ঝুঁকি নিবেন তা এখনও জানা যায়নি। তবে আজ সোমবার থেকে ফিরে আসার মিশনে পুনর্বাসন শুরু করে দিয়েছেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here