আলিয়ার সাধারণ পোশাকের এত দাম!

0
79
আলিয়া ভাটের জাম্প স্যুট

নিজের কাজের জগৎ ছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই খবরে উঠে আসেন আলিয়া ভাট। এমনকি নিজের ফ্যাশনের জন্যও রীতিমতো আলোচিত হন এই বলিউড সুন্দরী। আবারও তিনি খবরে উঠে এলেন। তবে বয়ফ্রেন্ড রণবীর কাপুর বা নিজের কাজের জন্য নয়, এবার আলোচনার বিষয় আলিয়ার ‘পোশাক’। তবে পোশাকের চেয়ে তাঁর দাম সবাইকে অবাক করেছে।

আলিয়া ভাটের পোশাক হামেশাই খবরে উঠে আসে। শুধু পোশাক নয়, তাঁর জুতা, ব্যাগ, চশমা সবকিছু সবার নজর কাড়ে। আর সবচেয়ে বেশি অবাক করে আলিয়ার জামা, জুতা আর ব্যাগের দাম। এবার তার একটি পোশাকের দাম সবাইকে অবাক করেছে। বিটাউন অভিনেত্রীরা দামি পোশাক আর জুতা পরবেন, সেটাই স্বাভাবিক। কিন্তু আলিয়ার সাধারণ পোশাকের আকাশছোঁয়া দাম সত্যি অবাক করার মতো। সম্প্রতি আলিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে এই বলিউড অভিনেত্রীকে বেগুনি রঙের একটি জাম্প স্যুটে দেখা গেছে। জাম্প স্যুটটি দেখতে খুব সাধারণ হলেও তা সবার নজর কেড়েছে। আলিয়াও এই ছবিতে নিজেকে খুবই সাধারণভাবে মেলে ধরেছেন। এই বিটাউন সুন্দরীর গায়ে কোনো অলংকার নেই। কিন্তু এই সাধারণ সাজেও অসাধারণ হয়ে উঠেছেন আলিয়া। বেগুনি রঙের জাম্প স্যুটে আলিয়াকে খুব ভালো মানিয়েছে। এবার জানা যাক পোশাকটির দাম কত। আলিয়া লন্ডনের প্রখ্যাত ডিজাইনার গ্যালভানের এই পোশাকটি পরেছেন। বেগুনি রঙের জাম্প স্যুটটির দাম ৮৮ হাজার ৪৬০ রুপি। এই পোশাকের সঙ্গে মানানসই গয়না পরলে সব মিলিয়ে তার দাম হতো এক লাখ রুপির কাছাকাছি।

আলিয়ার একাধিক ছবি পর্দায় আসতে চলেছে। এই বলিউড সুন্দরীকে জয়া আখতারের ‘গাল্লি বয়’, করণ জোহরের ‘তখত্‌’ এবং অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here