আরও একটি দুঃসংবাদ পেল বার্সেলোনা

0
212
স্পোর্টস ডেস্ক

কদিন আগেই ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি। তার আসার আগেই আবার দল থেকে ছিটকে পড়েছেন আরেক সেরা তারকা ফিলিপ কৌতিনহো। মাঠে ফিরতে আরও দিন দশেক লাগবে তার। তার ফিরে আসার আগে এবার আরও একটি দুঃসংবাদ পেল দলটি। এবার ইনজুরিতে পড়েছেন মিডফিল্ডের অন্যতম ভরসা ইভান রাকিতিচ।

তবে ক্লাবের হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েননি রাকিতিচ। পেয়েছেন জাতীয় দলের হয়ে ক্রোয়েশিয়ার তাঁবুতে। তবে খুব শিগগিরই পরীক্ষা নিরীক্ষা করার জন্য তাকে বার্সেলোনায় পাঠানো হচ্ছে বলে জানান ক্রোয়েশিয়ার কোচ জাকো দালিচ, ‘সে বার্সেলোনায় যাবে। এটা খুব গুরুত্বপূর্ণ ইনজুরি। আপনারা জানেন যে আমি ঝুঁকি নিতে পছন্দ করি না। যদি সামান্য সন্দেহ থাকে আমি খেলোয়াড়দের বিশ্রাম দেই।’

চলতি সপ্তাহে স্পেনের বিপক্ষে রোমাঞ্চকর জয়ের রাতে ক্রোয়েশিয়ার হয়ে খেলেছেন রাকিতিচ। তবে ম্যাচের মাঝে কোন সমস্যার মোকাবেলা করেননি। খেলা শেষেই হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করেন তিনি। এরপর প্রাথমিক পরীক্ষা শেষে তাকে বার্সেলোনায় পাঠানোর ব্যবস্থা করছেন ক্রোয়েশিয়ান কোচ।

ঘরের মাঠে লালিগার শেষ ম্যাচে রিয়াল বেটিসের কাছে হেরেছে বার্সেলোনা। শিরোপা দৌড়ে তারা ছাড়াও আরও পাঁচটি দল দারুণভাবেই টিকে আছে। আর শিরোপা জয় যে কঠিন হবে তা কদিন আগেই স্বীকার করেছেন মেসি। ঠিক এ সময়ে একের পর এক সেরা খেলোয়াড়দের ইনজুরি কিছুটা হলেও বাড়তি দুশ্চিন্তায় ফেলে দিয়েছে দলটিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here