দুবাইয়ে একসঙ্গে মেসি ও পগবা

0
176

আন্তর্জাতিক ফুটবলের খেলা চললেও লিওনেল মেসি ও পল পগবা কেউই খেলছেন না দেশের হয়ে। সাময়িক ছুটিতে আছেন এ দুই তারকা। দুইজনই তাই ছুটিটা একান্তে কাটাতে চলে এসেছেন মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে। সেখানেই এক রেস্টুরেন্টে দেখা হয়ে গেল হালের অন্যতম সেরা এ দুই তারকার। সামাজিক মাধ্যমে যা ভাইরাল হয়ে পড়েছে।

অনেক দিন থেকেই পগবার বার্সেলোনায় যাওয়া নিয়ে আলোচনা চলছে ফুটবল মহলে। পগবাও প্রকাশ্যে আগ্রহ দেখিয়েছেন। জানা গেছে বার্সেলোনায় ফরাসী তারকাকে পেতে আগ্রহ বেশি মেসিরই। কিন্তু গ্রীষ্মকালীন দলবদল শেষ হয়ে শীতকালীন দলবদল প্রায় শুরু হতে চলেছে। কিন্তু এখনও বাস্তবে রূপ নেয়নি। তবে গুঞ্জন থেমে নেই। এবার এ দুই তারকার এক সঙ্গে ঘুরে বেড়ানোয় গুঞ্জন যেন নতুন পাখা মেলল। বিশেষ করে ইংলিশ গণমাধ্যমগুলো তা ফলাও করেই প্রচার করেছে।

দুবাইয়ে তুর্কির স্টেক হাউজ সল্ট বায়ে মেসি ও পগবা দুইজনকেই পছন্দের খাবার খেতে দেখা যায়। এরপর বেশ কিছুক্ষণ আড্ডায় মশগুল ছিলেন এ দুই তারকা। সামাজিক মাধ্যমে এ ভিডিও রীতিমতো ভাইরাল। তাতে দেখা যায় হাত নেড়ে মেসিকে কিছু একটা বোঝাতে চাচ্ছেন পগবা। আর মেসি তা বুঝতে পেরে হাসতে থাকেন। এছাড়াও এ দুই তারকাকে নিয়ে সেলফি তুলেছেন রেস্টুরেন্টে উপস্থিত অনেকেই। তাও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

তবে এটা স্রেফ কাকতালীয় নাকি ইচ্ছে করেই মেসি ও পগবা মিলিত হয়েছেন তা জানা যায়নি। তবে এর আগেও পগবাকে নিয়ে গোপন বৈঠক করেছিলেন বার্সেলোনার টেকনিক্যাল ডিরেক্টর এরিক আবিদাল। গত আগস্টে যুক্তরাষ্ট্রে থাকাকালীন সময়ে পগবার সঙ্গে আলোচনা করেন তিনি। কিন্তু এখনও ম্যানচেস্টার ইউনাইটেডেই আছেন এ ফরাসী তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here